গর্জনিয়ায় প্রতিপক্ষের হামলায় গৃহবধূ গুরুতর আহত

বাইশারী প্রতিনিধি:

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামে গরু কর্তৃক বসতবাড়ির ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ গুরুতর আহত হয়েছে। আহত গৃহবধূ একই ইউনিয়নে আজিজুর রহমানের স্ত্রী হামিদা বেগম (২৭)। ঘটনাটি ঘটেছে ২৫ অক্টোবর বিকাল ৩টার সময়।

আহত গৃহবধূর স্বামী আজিজুর রহমান জানান, তার পার্শ্ববর্তী বাড়ির নুরুল হকের স্ত্রী হাসিনা বেগম গরু ছেড়ে দিয়ে প্রায় সময় তার বসতভিটার ক্ষেত খামার নষ্ট করে ফেলে। এতে তার স্ত্রী বাধা দিতে গিয়ে হাসিনা বেগম তাকে উপর্যুপরী লাঠি দিয়ে আঘাত করে।

মারধরের এক পর্যায়ে হামিদা বেগমের নাক, মুখ ফেটে গিয়ে গুরুতর আহত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। আহত স্ত্রীকে উদ্ধার করে প্রথমে বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি ঘটায় বৃহস্পতিবার(২৬ অক্টোবর) রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হামিদা বেগমের পিতা আহাম্মদ হোছন প্রকাশ জানান, বর্তমানে তার মেয়ে হাসপাতালে ভর্তি রয়েছে এবং অবস্থা আশঙ্কাজনক।

সরজমিনে প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে পার্শ্ববর্তী বাড়ির হাসিনা বেগমের ছেলে-মেয়ে ও হামিদা বেগমের মেয়ের সাথে তেঁতুল নিয়ে ঝগড়া হয়।  এরপর হাসিনা বেগমও হামিদা বেগমের সাথে বাকবিতণ্ডতা শুরু হয়। এক পর্যায়ে হাসিনা বেগম তাকে লাঠি দিয়ে হামিদা বেগমকে আঘাত করলে সে মাটিতে লুটে পড়ে অজ্ঞান হয়ে যায়।

এছাড়া পার্শ্ববর্তী লোকজন আরো জানান, হাসিনা বেগম ও আহত হামিদা বেগমের সাথে প্রায় সময় ঝগড়া লেগেই থাকে। ইতিপূর্বেও কয়েক দফা ঝগড়া হয় এবং এ নিয়ে গ্রাম পর্যায়ে সালিশী বৈঠকও হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. নুরুল ইসলাম আহত হওয়ার বিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সুস্থ হওয়ার পর বিষয়টি নিয়ে তিনি উভয়পক্ষের মধ্যে মিমাংশার চেষ্টা চালিয়ে যাবেন। আর উভয়পক্ষের মধ্যে গ্রাম্য সালিশে মিমাংশা না হলে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য উভয়পক্ষকে পরামর্শ দিবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন