গুইমারার উন্নয়নকে অগ্রগামী করার লক্ষ্যে জনপ্রতিনিধিদের সাথে মিলে মিশে কাজ করার আহ্বান উশ্যেপ্রু মারমার 

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলা নির্বাহী অফিসার, বিএম মশিউর রহমান এর বিদায় ও পঙ্কজ বড়ুয়ার বরন সংর্বধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৩ নভেম্বর বেলা) ১১টায় গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের অস্থায়ী কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম. মশিউর রহমানের সভাপতিত্বে অনষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন গুইমারা কলেজ প্রিন্সিপাল নাজিমউদ্দিন।

প্রধান অতিথি নবসৃষ্ট গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মার্মা বিদায়ী উপজেলা নির্বাবাহী কর্মকর্তার প্রসংশা করে বলেন, নবসৃষ্ট এই গুইমারা উপজেলার উন্নয়ন মূলক অবকাঠামো তৈরির যথেষ্ট চেষ্টা করেছেন বিএম মশিউর রহমান। আশা করি নব যোগদানরত কর্মকর্তাও গুইমারার নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে মিলেমিশে গুইমারার উন্নয়নকে অগ্রগামী করবেন বলেও তিনি আশা ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে বর্তমান উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান পূর্ণ কান্তি ত্রিপুরা, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মার্মা, গুইমারা মাদ্রাসার সুপার জয়নুল আবেদিন, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক চাকমা, গুইমারা থানা পুলিশ পরিদর্শক(তদন্ত) সফিকুল ইসলাম, গুইমারা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল আলম, এবং গুইমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মারমা, হেডম্যন নির্মল ত্রিপুরাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সভায় গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বিদায় ও নবগতকে বরন করে নেন গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা।

অনুষ্ঠানে সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম. মশিউর রহমান তার বক্তব্যে গুইমারার চলমান উন্নয়ন এবং সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রেখে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মিলেমিশে কাজ করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন