Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

 গুইমারায় কৃষক মোহাম্মদ আলীর পেঁপে বাগান কেটে দিয়েছে দুর্বৃত্তরা

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়িতে গভীর রাতে কৃষক মোহাম্মদ আলীর পেঁপে বাগান কেটে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১১ডিসেম্বর) রাত আনুমানিক ৪টার সময় বাগানটি কেটে গাছের যাবতীয় পেঁপে নষ্ট করে দিয়েছে। এতে অসহায় কৃষক মোহাম্মদ আলীর ৫০টি পেঁপে গাছ কেটে প্রায় এক লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি করেছে দুষ্কৃতিকারী।

সোমবার রাত আনুমানিক ৪টার সময় পাশ্ববর্তী ড্রাইভার আজম গাড়ি রেখে বাড়ি ফিরার সময় এক অপরিচিত লোককে কৃষক মোহাম্মদ আলীর বাগান থেকে বের হতে দেখে, কিন্তু অন্ধকারে তাকে চিনতে না পারায় বিষয়টি আইনের আওতায় আনা সম্ভব হয়নি।

কৃষক মোহাম্মাদ আলী বলেন, আমি অনেক কষ্ট করে নিজ খরচে এই পেঁপে বাগান করেছি। এটিই এখন আমার চলার এক মাত্র অবলম্বন। আমার বাগানে ২৬০টি পেঁপে গাছের পিছনে আমার সঞ্চয়কৃত সকল অর্থ খরচ হয়ে গেছে। কিন্তু আমার এই বাগানটি যারা উদ্দেশ্যমূলক ক্ষতিসাধন করেছে আমি তাদের আইনের আওতায় এনে আমার ক্ষতিপূরণ ও শাস্তির দাবি করছি।

এই বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু বলেন, বিষয়টি আমরা অবগত হয়েছি এবং খতিয়ে দেখছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন