গুইমারায় বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিলের ১০তম সম্মেলন

fec-image

বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিল ১০তম সম্মেলন উপলক্ষে বিভিন্ন স্কুল, কলেজের মারমা ছাত্র/ছাত্রীরা নানান সাজ পোশাকে সকাল থেকে উপজেলা টাউন হলের সামনে উপস্থিত হতে শুরু করেন।

সোমবার সকাল ১০টায় খাগড়াছড়ির জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ মারমা স্টুডেন্ট কাউন্সিলের গুইমারা উপজেলা কমিটির ১০তম “বার্ষিক সম্মেলন ”২০১৯ সম্পন্ন করেন।

এর আগে পৃথকভাবে বাংলাদেশের জাতীয় সংগীত ও মারমা সম্প্রদায়ের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও মারমা জাতীর পতাকা উত্তোলন করেন সংগঠনের কেন্দ্রিয় সভাপতি মংপ্র চৌধুরী ।

সম্মেলনে সমাজ সেবক বর্তমান ইউপি সদস্য তানিমং মারমাকে সভাপতি মিনু মারমাকে সম্পাদক এবং কংজরী মারমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটির ঘোষণা করা হয়।এর আগে টাউন হল প্রাঙ্গন থেকে একটি র‌্যালি হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার টাউন হলে এসে আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানের শেষ করে।

উদ্বোধক হিসাবে অনুষ্ঠানটির উদ্বোধন করেন কেন্দ্রিয় কমিটির সভাপতি মংপ্র চৌধুরী।  এছাড়াও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌথরী , সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, মারমা সম্প্রদায়ের বিভিন্ন জনপ্রতিনিধি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন