Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুইমারায় বিএনপি কর্মী আওয়ামী লীগে যোগদান

গুইমারা প্রতিনিধি:

গুইমারা উপজেলার মুসলিম পাড়া এলাকার মোহাম্মদ আলী মাস্টারসহ বেশ কয়েকজন আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছে।

নুরুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে সোমবার(৫নভেম্বর) দিবাগত রাত ৮টার দিকে মুসলিমপাড়া নির্বাচন পরিচালনা কমিটি গঠনকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমার হাতে ফুলের তোড়া দিয়ে তাঁরা যোগদান করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেমং মারমা বলেন, একটি মহল শান্তি চুক্তির পর পার্বত্য অঞ্চল ভারত হয়ে যাবে, মসজিদে উলুধ্বনি শোনা যাবে বলেছিলেন। কিন্ত এই পার্বত্য অঞ্চলে আজ উন্নয়নের জোয়ার বইছে। কওমি মাদ্রসার হুজুরদের উদ্দেশ্য করে তিনি বলেন, শিক্ষা জীবন শেষে তাঁরা সার্টিফিকেট জটিলতায় চাকরি পেতেন না কিন্তু বঙ্গবন্ধু কন্যা আজ তাদেরকে দেশে সমান সুযোগ করে দিয়েছেন।

এ সময় সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, তথ্য ও গবেষণা সম্পাদক ডা. নুরুন নবী ,দপ্তর সম্পাদক রামপ্রু মারমা, ইউপি সদস্য জর্নাধন, যুবলীগ নেতা পলাশ, যুবলীগের ওয়ার্ড কমিটির নেতা মো. সুমন সহ অনেকে উপস্থিত ছিলেন ।

উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. নুরুন নবী বলেন, বিএনপির সময়ে আওয়ামী লীগের নেতা কর্মীরা আত্মীয় স্বজনের জানাজায় অংশগ্রহণ করতে পারেনি প্রতিহিংসা পরায়ন হয়ে  মিথ্যা মামলা হামলায় জর্জরিত করেছেন। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি কখনো করেনি ভবিষ্যতেও করবে না।

এ সময়ে শত শত নেতা কর্মির উপস্থিতিতে নব যোগদানকৃত মোহাম্মদ আলী বলেন, দেশ আওয়ামী লীগ সরকরের উন্নয়নে বিশ্বাস করে, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন তাঁরা।

তিনি বিএনপির কর্মী  ছাড়াও মুসলিম পাড়া সমাজ পরিচালনা কমিটরি সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

অনুষ্ঠান শেষে ইউপি সদস্য নুরুল ইসলাম ও যুবলীগ নেতা সুমনের আয়োজনে সকলের জন্য  আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

উল্লেখ্য, ২০০১ সনে জাতীয় নির্বাচনী প্রচারণায় টাকা দিয়ে ধানের শীষ বানিয়ে বিএনপির পক্ষে  প্রচার প্রচারণা করে বেশ আলোচিত হয়েছিলেন নবযোগকৃত মোহাম্মদ আলী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন