গুইমারায় শিক্ষাবৃত্তি প্রদান

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলা নির্বাহী অফিসার শিক্ষাবান্ধব প্রশাসনিক কর্মকর্তা বিএম মশিউর রহমানের উদ্যোগে গরীব অসহায় ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। বৃহস্পতিবার বিকাল ৪টায় গুইমারা উপজেলা পরিষদ মিলনায়তনে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

এসময় গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা,  গুইমারা সদর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, ২নং হাফছড়ি  ইউপি চেয়ারম্যান ছাথোয়াই চৌধুরী, ৩নং সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, গুইমারা থানার এসআই সুইচিং মারমা ও গুইমারা কালিবাড়ি পরিচালনা কমিটির উপদেষ্টা শিবু প্রসাদ ঘোষসহ হেডম্যান, কারবারী, সহ মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গুইমারা উপজেলার নয়জন অসহায় ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে এ শিক্ষাবৃত্তির চেক প্রদান শেষে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, শিক্ষাবৃত্তির টাকা দিয়ে হাট-বাজার করলে, শাড়ি-চুড়ি বা কসমেটিক কিনলে হবেনা শিক্ষবৃত্তির টাকা শিক্ষার জন্য ব্যায় করতে হবে, তবেই আপনার সন্তান শিক্ষিত হবে, জাতী শিক্ষিত হবে। তিনি একটি সুশিক্ষিত জাতি গঠনে সকলকে এগিয়ে আসারও আহ্বান জানা।

এর আগে গুইমারা উপজেলা মিলনায়তনে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান’র সভাপতিত্বে, মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

সভায় গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা সদর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, ২নং হাফছড়ি ইউপি চেয়ারম্যান ছাথোয়াই চৌধুরী, ৩নং সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা ও গুইমারা থানার এসআই সুইচিং মারমা সহ গুইমারা উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় গুইমারা উপজেলার আইনশৃঙ্খলার বিষয় সহ বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন