ঘুমধুমে মাদক ব্যবসা বন্ধে পুলিশকে সহযোগিতা করায় দফাদারকে প্রাণ নাশের হুমকির অভিযোগ

উখিয়া প্রতিনিধি:

ঘুমধুমে চোরা-চালান, মাদক ব্যবসা ও অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করায় এবার স্থানীয় দুর্বৃত্তরা  জীবন নাশের হুমকি দিয়েছে গ্রাম পুলিশের দফাদার ছৈয়দ আলমকে। চিহ্নিত দুর্বৃত্তরা হুমকির পাশা-পাশি দফাদারকে সরকারি কাজেও বাধা দেওয়া হচ্ছে এমন গুরুতর অভিযোগ উঠেছে। এব্যাপারে দফাদার ছৈয়দ আলম বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে আদালতে মামলা করেছে বলে জানা গেছে। যার মামলা নং- সিআর ১৪৭/২০১৭।

আদালতে মামলার এজাহারে উল্লেখ করা হয় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের দফাদার ও ৯নং ওয়ার্ড়ের মনজয় পাড়া গ্রামের মৃত দলিল আহমদের পুত্র ছৈয়দ আলম গ্রাম পুলিশ বাহিনীর সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছে। এলাকায় চোরা-চালান, মাদক, ইয়াবা ব্যবসা বন্ধে পুলিশকে সহযোগিতা করাসহ তিনি অপরাধ দমনে রাত-দিন দায়িত্ব পালন করে থাকে। অতি সম্প্রতি ৯নং ওয়ার্ডের ভালুকিয়া পাড়া গ্রামে এক নিরহ পরিবারের পিতৃহীন কিশোরী কন্যাকে ধর্ষণের পর অপহরন করে স্থানীয় সন্ত্রাসীরা। ইউনিয়নের দফাদার হিসাবে ওই ঘটনা বিষয়ে থানায় মামলা দায়ের করতে সহযোগিতা করায় আসামিরা ক্ষুদ্ধ হয়ে উঠে।

দফাদার ছৈয়দ আলম অভিযোগ করে বলেন, একই এলাকার এখলাছ মিয়ার পুত্র মো. জসিম উদ্দিন ধর্ষণ মামলার আসামিদের পক্ষে অবস্থান নিয়ে সহযোগিতা করার কারণে তাকে প্রতি নিয়ত হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে। শুধু তাই নয় বেশি বাড়া-বাড়ি করলে পরিনাম ভাল হবেনা বলে ও হুংকার দিচ্ছে। জসিম নিজেকে একজন ক্লাবের বড় নেতা পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে এ হুমকি দিয়েছে বলে গ্রাম বাসিরা জানান।

এব্যাপারে গত ১৬ নভেম্বর দফাদার ছৈয়দ আলম বাদী হয়ে জসিম উদ্দিনকে প্রধান আসামি করে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন