চকরিয়ার মাতামুহুরী প্রতিমা বিসর্জন কমিটি গঠিত

চকরিয়া প্রতিনিধি:

আগামী বিজয়া দশমীর দিন প্রতিবছরের মতো কক্সবাজারের চকরিয়ার মাতামুহুরী নদী চিরিঙ্গা ব্রিজ পয়েন্টে বসবে সাম্প্রদায়িক সম্প্রীতির মিলনমেলা। প্রতিবছরের মতো এবারও প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে কমিটি গঠন করা হয়েছে।

এবারের প্রতিমা বিসর্জন কমিটির আহ্বায়ক করা হয়েছে চকরিয়ার চিরিঙ্গাস্থ সার্বজনীন কেন্দ্রীয় হরিমন্দির উন্নয়ন ও পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ কান্তি দাশকে। চকরিয়া ক্ষেত্রপাল কমিটির অর্থ সম্পাদক ও চিরিঙ্গা নাথপাড়া সার্বজনীন বৃটিশ বৃদ্ধা কালীমন্দির মহোৎসব উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুনীল বিহারী নাথকে এই কমিটির সদস্য সচিব করা হয়। এছাড়াও নিখিল বসাক’কে অর্থ সচিবসহ সর্বমোট ৫১ সদস্য বিশিষ্ট মাতামুহুরী প্রতিমা বিসর্জন কমিটি গঠন করা হয়।

মাতামুহুরী প্রতিমা বিসর্জন কমিটির নতুন নেতৃবৃন্দ জানান, মঙ্গলবার রাতে পৌরসভার চিরিঙ্গার একটি ধর্মীয় প্রতিষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। নতুন এই কমিটি আশা প্রকাশ করেছেন, আগামী বিজয়া দশমীর দিন ১১ অক্টোবর প্রতি বছরের মতো মাতামুহুরী নদীর তীর তথা চিরিঙ্গা ব্রিজ পয়েন্টে সাম্প্রদায়িক সম্প্রীতির মিলনমেলা বসবে।

এ উপলক্ষ্যে এখন থেকে নানা কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এদিন ধর্ম-বর্ণ নির্বিশেষ সকল সম্প্রদায়ের লোকজনকে প্রতিমা বিসর্জন অনুষ্ঠান উপভোগ করতে আহ্বান জানিয়েছেন নতুন কমিটি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন