Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ার ১৮টি ইউনিয়ন পরিষদ পেল স্মার্ট টিভি

চকরয়িা প্রতনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদকে দেওয়া হয়েছে একটি করে স্মার্ট টেলিভিশন।

প্রতিদিন ইউনিয়ন পরিষদে সেবা নিতে আসা মানুষ যাতে এই টেলিভিশনের মাধ্যমে সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নেওয়া বিশেষ উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিস্তারিত জানতে পারে, সেজন্য এসব স্মার্ট টেলিভিশন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

একইসঙ্গে অন্য সাত উপজেলাসহ জেলার ৭১টি ইউনিয়ন পরিষদকে দেওয়া হলো এই টিভি।

মঙ্গলবার(২ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে জেলার ৮ উপজেলায় এই স্মার্ট টেলিভিশন প্রদান কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় জেলা প্রশাসক স্ব স্ব ইউএনও’র সঙ্গে এনিয়ে কথাবলেন এবংউপস্থিত জনপ্রতিনিধিদের শুভেচ্ছা জানান সাথে গ্রাম্য চৌকিদারের জন্য ১০টি করে টর্চ লাইট ও একটি স্টাবিলাইজারও প্রদান করা হয়।
চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় স্মার্ট টেলিভিশন প্রদান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত, উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবংউপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, এলজিইডির উপজেলা প্রকৌশলী কমলকান্তি পাল, উপজেলা সি. কৃষি কর্মকর্তা আতিক উল্লাহ, চকরিয়া প্রেসক্লাবের কার্যকরী সভাপতি ছোটন কান্তিনাথ সহ সরকারি দপ্তরের কর্মকর্তা, স্ব স্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সচিব।

ভিডিও কনফারেন্সে জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, ‘বর্তমান সরকার গ্রামীণ জনগোষ্ঠির ভাগ্য উন্নয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনী সহ যথাযথ উন্নয়নমূলক পদক্ষেপ গ্রহণ করেছেন। আর তা সকলের মাঝে ছড়িয়ে দিচ্ছেন। কিন্তু এ সব উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রচার প্রত্যন্ত এলাকার মানুষের দোরগোড়ায় পৌঁছাচ্ছে না। তাই জেলার ৭১টি ইউনিয়ন পরিষদের মাধ্যমে জনগণ যাতে সরকার কর্তৃক বাস্তবায়িত উন্নয়নকর্মকাণ্ড সম্পর্কে জানতে পারে সেজন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন