চকরিয়ায় অর্ধ ডজন মামলার পালাতক আসামি সাবেক কমিশনার গ্রেফতার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে অর্ধ ডজন মামলার পালাতক আসামি সাবেক কমিশনার নুর হোসেন (৪৩)কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯জুলাই) রাত ৮টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া পৌরসভা ১নম্বর ওয়ার্ডস্থ ঘনশ্যাম বাজার থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানাগেছে, চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডস্থ ঘনশ্যম বাজার এলাকায় অর্ধ ডজন মামলার পালাতক আসামি অবস্থান করার সংবাদ পাই পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) রুহুল আমিন, এএসআই পলাশ বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে ঘনশ্যাম বাজার এলাকা থেকে রাত ৮টার দিকে নুর হোসেন নামের এক পালাতক আসামিকে গ্রেফতার করা হয়। ধৃত আসামি নুর হোসেন চকরিয়া পৌরসভা ১নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে ও আদালতের গ্রফতারি পরোয়ানা জারি ছিল।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আতিক উল্লাহ বলেন, থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অর্ধডজন মামলার পলাতক এক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত আসামীর বিরুদ্ধে নির্বাচনে বাধা, বিস্ফোরক, নাশকতা ও মারামারিসহ অর্ধডজনের অধিক মামলা রয়েছে। আদালতে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, চকরিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন