চকরিয়ায় আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে ‘মাদকবিরোধী গণসচেতনতার লক্ষ্যে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী’ আন্তর্জাতিক দিবস অনুষ্ঠিত হয়েছে।

দিবসটিকে উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার (২৬জুন) সকাল সাড়ে ১০টায় চকরিয়া উপজেলা পরিষদের হলরুম মোহনা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমএ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত, চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাইছার, ডুলাহাজারা কলেজের অধ্যক্ষ ফরিদ উদ্দিন চৌধুরী প্রমুখ।

মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী এই অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীদের নিয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতাও অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের শিক্ষার্থীর মাঝে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন