চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলির বিল নামক এলাকায় স্থানীয়জনতা ও ইউপি চেয়ারম্যানের সহায়তায় একটি চায়ের দোকান থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ইয়াবা ব্যবসায়ীরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পাগলির বিল এলাকার মৃত ছিদ্দিক আহমদের ছেলে শাহিন উল্লাহ শাহীন (৪২), খুটাখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পাগলির বিল এলাকার বাদল কান্তি দে’ ছেলে রাহুল কান্তি দে (২৩)।

আটককৃত ব্যবসায়ীরা খুচরা ইয়াবা বিক্রি করার সংবাদ পেয়ে জনতা জড়ো হয়ে তাদের আটক করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে তাদের কাছ থেকে ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।

আটক রাহুল দে’ উদ্বৃতি দিয়ে স্থানীয়রা জানায়, আটক শাহিন উল্লাহর বাড়িতে সাড়ে তিন হাজার ইয়াবা ছিলো। তল্লাসীর তৎপরতা দেখে তার পরিবারের লোকজন ইয়াবা গুলো সরিয়ে ফেলে।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন জানায়, শাহিন উল্লাহ ও রাহুল দে’র নেতৃত্বে এলাকায় ইয়াবার বিস্তার খবর পেয়ে তাদের সতর্ক করা হয়েছিল। মঙ্গলবার রাতে তাদের ইয়াবাসহ হাতেনাতে আটক করে চকরিয়া থানার এসআই প্রিয়লাল ঘোষের নিকট হস্তান্তর করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ডুলাহাজারা থেকে ৪২ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন