চকরিয়ায় উপকূলীয় চিংড়িঘের থেকে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় চিংড়ি জোনে পুলিশ অভিযান চালিয়ে মো. নুরুল আমিন ওরফে আমিন(২৮) নামের এক ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করেছে।

এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সোমবার(১অক্টোবর) ভোর ৫টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নস্থ উপকূলীয় রামপুর চিলখালী চিংড়ি ঘের এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাত আমিন উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি এলাকার মৃত দৌলত হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোর রাতে উপকূলীয় রামপুর চিংড়ি জোনে বিএনপি নেতা আহসানুল কাদের চৌধুরী সাব্বির মালিকানাধীন চিলখালী ১০ একর চিংড়ি ঘেরে একদল ডাকাত অবস্থান করছে এরকম গোপন সংবাদ পেয়ে ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে পুলিশের একটি দল ওই চিংড়িঘেরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে ঘেরাও করে গ্রেফতার করা হয়। অভিযানে তার কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। চকরিয়া থানার এস আই তানবির আহমদ ও এস আই অরুণ কুমার চাকমাসহ একদল পুলিশ এ অভিযানে অংশ নেয়।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপকূলীয় রামপুর চিলখালী চিংড়িঘের থেকে অস্ত্র ও গুলিসহ এক ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটক ডাকাতের বিরুদ্ধে বেআইনী অস্ত্র রাখার দায়ে থানায় মামলা রুজু করা হয়েছে। দুপুরের দিকে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন