চকরিয়ায় কিশোরসহ দুই ইয়াবা পাচারকারী আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় অভিনব পন্থায় ইয়াবা পাচার করার সময় যাত্রীবাহী বাস থেকে কিশোরসহ দুই পাচারকারীকে আটক করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ। এসময় পুলিশ আটকদের কাছে থেকে এক হাজার ইয়াবা উদ্ধার করেন।

রবিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী হাঁসেরদীঘি স্টেশনে যাত্রীবাহী হানিফ পরিবহন থেকে মালুমঘাট হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারীদের আটক করে। পাচারকারীরা হলেন, টেকনাফ উপজেলার বটতলী এলাকার মো. ছলিমের ছেলে আবদুল আজিজ (২৫) ও উখিয়া উপজেলার বালুখালী এলাকার আবদুল মোনাফের ছেলে কিশোর নিজাম উদ্দিন(১৪)।

অভিযানে যাওয়া ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ (এসআই) জসিম উদ্দিন বলেন, রবিবার রাতে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিয়মিত টহলের অংশ বিশেষ দায়িত্ব পালন করছিল হাইওয়ে পুলিশের একটি টিম। ওই সময় যাত্রীবাহী হানিফ পরিবহন সার্ভিস করে যাত্রীবেশে কক্সবাজার থেকে চট্টগ্রাম যাচ্ছিল দুই ইয়াবা পাচারকারী। পুলিশ বাসটি থামিয়ে তল্লাশী চালালে সন্দেহজনক ভাবে কিশোর নিজাম উদ্দিনসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। এ সময় তাদের দেহে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় এক হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক (ওসি) মো. আলমগীর বলেন, ফাঁসিয়াখালী স্টেশনে রবিবার রাত সাড়ে সাতটার দিকে যাত্রীবাহী বাস থেকে এক হাজার ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে তাকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন