চকরিয়ায় কেক কেটে কালের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় কালের কণ্ঠ’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার(১০ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশীদ দুলাল, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী। আরো উপস্থিত ছিলেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সমকাল প্রতিনিধি মাহমুদুর রহমান মাহমুদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পূর্বকোণ প্রতিনিধি এম জাহেদ চৌধুরী, সংবাদ ও সুপ্রভাত প্রতিনিধি এম জিয়াবুল হক, সাঙ্গু ও সংবাদ প্রতিদিন প্রতিনিধি এম মনছুর আলম, আমাদের অর্থনীতি প্রতিনিধি এম রায়হান চৌধুরী, যায়যায়দিন প্রতিনিধি মনজুর আলম, কালের কণ্ঠ শুভ সংঘ চকরিয়া উপজেলা শাখার প্রধান উপদেষ্টা ও চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ, উপদেষ্টা জিয়া উদ্দিন জিয়া, শুভ সংঘ সভাপতি মো. দেলোয়ার হোছাইন, সি. সহ-সভাপতি আরিফুল ইসলাম, সহ-সভাপতি বিপ্লব দাশগুপ্ত, সাধারণ সম্পাদক আবুল মাসরুর আহমদ, সহ-সাধারণ সম্পাদক রনজয় দাশ, কোষাধ্যক্ষ আসফি চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক সালমা হোসনি জেনি, কার্যকরী সদস্য আপন শর্মা, শামীমুল ইসলাম পাপেল, জিসান দাশ, শেফায়েত হোসেন ওয়ারেসী, টুম্পা রাণী নাথ।

প্রধান অতিথি আলহাজ্ব জাফর আলম বলেন, ‘আংশিক নয়, পুরো সত্য’ কালের কণ্ঠ’র এই শ্লোগানটি যথার্থই। কেননা এই পত্রিকাটি যাত্রালগ্ন থেকে সত্য ও ন্যায়ের পক্ষে থেকে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে খুব অল্প সময়ের মধ্যে পাঠকের মন জয় করে নিয়েছেন। আমি কালের কণ্ঠের এই অগ্রযাত্রা ভবিষ্যতে আরো বৃদ্ধি পাক এই কামনা করি।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন