চকরিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের উমখালী পাড়ার শ্বশুড় বাড়ি থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বুধবার (১৫ আগস্ট) বেলা দুইটার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রামপুর উমখালীস্থ শ্বশুড় বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বামীসহ শ্বশুড় বাড়ির লোকজন পালিয়ে যায়। গৃহবধূর নাম কুলসুমা বেগম (২০)। তিনি সাহারবিল ইউনিয়নের ওই গ্রামের আবদুল্লাহর স্ত্রী। আবদুল্লাহর বাবার নাম ছৈয়দ আকবর। গৃহবধূ কুলসুমার বাপের বাড়ি উপজেলার কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারা গ্রামে। তিনি ওই গ্রামের মোহাম্মদ সোলাইমানের কন্যা।

কুলসুমার বাবা সোলাইমান অভিযোগ করেছেন, তার মেয়ের সঙ্গে তিনমাস আগে বিয়ে হয় সাহারবিলের উমখালীর ছৈয়দ আকবরের ছেলে আবদুল্লাহর। বিয়ের পর থেকে যৌতুকের দাবিসহ নানা দাবিতে শারিরিকভাবে মারধর করতো স্বামীসহ শ্বশুড় বাড়ির লোকজন। সর্বশেষ মঙ্গলবার রাতেও তার কন্যাকে মারধর করে তারা। এতে কুলসুমা মারা যায়।

চকরিয়া থানার এসআই আমিনুল ইসলাম বলেন, ‘কুলসুমাকে প্রতিনিয়ত শারিরিকভাবে নির্যাতন করতো বলে আশপাশের লোকজনও বলেছে। তবে লাশ উদ্ধার করতে গেলে কুলসুমার মরদেহের পাশে কীটনাশকের বোতল পাওয়া যায়। এতে ধারণা করা হচ্ছে, তিনি কীটনাশক পান করে মারা গেছেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইয়াছির আরাফাত বলেন, ‘ওই গৃহবধূ কি কারণে মারা গেছেন তা জানতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন