চকরিয়ায় ছাত্রীকে উত্যক্তের অপরাধে যুবকের ৬ মাসের কারাদণ্ড

fec-image

গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় এক কলেজ ছাত্রীকে উত্যক্ত করার দায়ে এক যুবককে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। সাজা প্রদান করার পর ওই যুবককে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে কলেজ ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে গতকাল সোমবার দুপুরে পৌরশহর চিরিঙ্গা থেকে ওই যুবককে আটক করে পুলিশ। এর পর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট’র কাছে উপস্থাপন করা হয় ওই যুবককে। এ সময় কলেজ ছাত্রীকে উত্যক্ত করার অপরাধ স্বীকার করায় আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাহেদুল ইসলাম তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। কারাদণ্ড প্রাপ্ত যুবকের নাম মিনহাজ উদ্দিন (১৯)। সে চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার আহমদ ছোবহানের ছেলে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, কাহারিয়া ঘোনার শিব্বির আহমদ নামের এক ব্যক্তি সোমবার সকালে থানায় লিখিত অভিযোগ করেন তার কলেজ পড়ুয়া মেয়েকে প্রতিনিয়ত উত্যক্ত করে আসছিল মিনহাজ। অভিযোগের প্রেক্ষিতে তাকে পৌরশহর চিরিঙ্গা থেকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালতে নিয়ে গেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।

তবে কারাদ- প্রাপ্ত যুবক মিনহাজ থানায় সাংবাদিকদের কাছে দাবি করেছেন, দীর্ঘদিন ধরে দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মেয়ের বাবা এই সম্পর্ক মেনে নিতে পারছিলেন না। তাই তার (যুবক) বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন