চকরিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দিনমজুর শ্রমিকসহ আহত-২

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়া উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।এ ঘটনায় দিনমজুর শ্রমিকসহ ২জন গুরুতর আহত হয়। সোমবার(২ অক্টোবর)  বিকাল ৩টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান।আহত ব্যক্তিদের স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং পূর্ব বিন্দাবনখিল লালব্রিজ এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র মো. ওসমানগণি ও একই এলাকার মৃত আলতাফ মিয়ার পুত্র মো. বুলবুল ও তার পুত্র শাকিলের মধ্যে সোমবার বিকাল ৩টার দিকে তুচ্ছ ঘটনার বিষয় নিয়ে দু’পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘটনার জেরে বুলবুল ও তার পুত্র শাকিলের নেতৃত্বে ৪/৫ জন লোকজন দা, রড, হাতুড়ি ও দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে  দিনমজুর ওসমানগণি(৩৫)ওপর হামলা চালায়।

এতে বাধা দিতে গেলে তার ছোট ভাই মো. হাসান(২৫)কে বেধড়ক পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত হয়। আহত লোকজনকে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত পরিবারের সদস্যরা জানান, বিন্দাবনখিল এলাকার বুলবুলের পুত্র মো. শাকিল আহত দিনমজুর ওসমানের আখক্ষেতে দৈনিক শ্রমিক হিসেবে কাজ করতে আসে সোমবার সকালে।

দুপুরের দিকে শাকিলের সাথে সামান্য বিষয় নিয়ে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন।এক পর্যায়ে শাকিল তার পিতা ও অপরাপর ভাইসহ পরিকল্পিত ভাবে হামলা চালায়।এতে ওসমান ও তার ভাই হাসানকে কুপিয়ে আহত করেন। এবং জৈনক বদরখালী আখক্ষেতের আখ বিক্রিত প্রায় ত্রিশ হাজার টাকাও লুট করে নিয়ে যায় বলে দাবি করেছেন আহত পরিবারের লোকজন।এ নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে আহত পরিবারের সদস্যরা জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)মো. মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ধরণের সংঘর্ষের ঘটনা কেউ বলেনি। তবে এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন