চকরিয়ায় তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত-৫

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় বদরখালীতে শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৫ব্যক্তি গুরুতর আহত হয়েছে। সংঘর্ষস্থল থেকে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে পৃথক ভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (২৩এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বদরখালী ৩নম্বর ব্লকের মুহুরিজ্জোরা পাড়াস্থ জাফর মেম্বারের ঘাটা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনায় আহতরা হলেন, মুহুরিজ্জোরা পাড়া এলাকার হেলাল উদ্দিন প্রকাশ হেলাল মেম্বারের পুত্র সোয়াইবুল ইসলাম(৩৪), জাহেদু ইসলাম(৩৭) ও তার চাচাতো ভাই মো. আলমগীর(২৫)। এছাড়া ও আহত হন একই এলাকার মৃত আছদ আলীর পুত্র নুরুল ইসলাম(৫৫) তার বিবাহিত কন্যা মো. ফারুকের স্ত্রী আরজিনা আক্তার মুন্নি(১৯)। তৎমধ্যে আহত নুরুল ইসলাম ও তার কন্যা মুন্নি গুরুতর আহত হওয়ায় জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

অভিযোগে আহত সোয়াইবুল জানিয়েছে, বেশ কয়েক বছর যাবত চিহ্নিত কিছু উঠতি যুবক দিব্যি চালিয়ে যাচ্ছে মরণ নেশা ইয়াবাসহ নানা ধরণের মাদক ব্যবসা। ওই মরণ নেশা ইয়াবার টাকা জোগাড় করতে এলাকার যুবকেরা নেমে পড়েছে চুরি মতো অপরাধের ঘটনায়। নিত্যদিন এলাকার বিভিন্ন বাড়িতে ঘটে চলছে মোবাইলসহ নানা ধরণের সরঞ্জামাদী চুরি। মাদক বিক্রি ও চুরির ঘটনায় প্রতিবাদ করায় একই এলাকার নুরুল ইসলামের পুত্র মাদক ব্যবসায়ী আবু জাফর টিপুর নেতৃত্বে তার ভাই রুবেল ও তার পিতাসহ ১০/১২জন মাদকসেবীরা অতর্কিত ভাবে হামলা চালিয়ে তিন ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে গুরুতর আহত করেছে।

অপর দিকে প্রতিপক্ষ আহত নুরুল ইসলামের আত্বীয়া দাবি করেছে, মূলত হেলাল মেম্বারের পুত্র সোয়াইবুল সাথে নুরুল ইসলামের বিবাহিত কন্যা মুন্নির সাথে বিবাহের পূর্বে প্রেমের সম্পর্কের ঘটনার শত্রুতার জেরে তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটি ঘটনাকে কেন্দ্র করে এ হামলা ঘটনা ঘটে। এ সংঘর্ষের ঘটনায় প্রতিপক্ষের হামলায় নুরুল ইসলাম ও তার মেয়ে মুন্নি আহত হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ধরণের ঘটনার বিষয়ে এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলেই ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন