চকরিয়ায় নারীসহ ৫ ইয়াবা পাচারকারী আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ জনতার সহায়তায় তিনশত ৫০ পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

২৫এপ্রিল(বুধবার) দিবাগত রাত ১টার দিকে উপজেলার হারবাং স্টেশনের যাত্রী ছাউনি থেকে পুলিশ ফাঁড়ির অভিযানে ইয়াবসহ  তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- টেকনাফ উপজেলার সদর হাতির ঘোনা এলাকার হাফেজ আহমদের পুত্র ছৈয়দ আলম(৩৫), বান্দরবান নাইক্ষ্যংছড়ির বর্তমান হারবাং ইউনিয়নের শান্তিনগর এলাকার কবির আহমদের স্ত্রী জোহরা বেগম পাখি (৪০), টেকনাফ সদরের হাতির ঘোনা এলাকার মৃত আলী আহমদের পুত্র বশির আহমদ, একই এলাকার সোলতান আহমদের পুত্র মোহাম্মদ তৈয়ব ও মৃত ছৈয়দ আহমদের পুত্র মোহাম্মদ ইউনুছ(৩৫)।

পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার রাত ১টার দিকে উপজেলার হারবাং স্টেশনে যাত্রী ছাউনি এলাকায় ৫/৬জনের একটি ইয়াবা পাচারকারী দল টেকনাফ থেকে ইয়াবা নিয়ে এসে বিক্রি করছিল হারবাং ইউনিয়নের জিয়াউল হক পিয়ারু নামে এক ব্যক্তিকে। স্থানীয়রা রাত্রে যাত্রী ছাউনিতে লোকের ভীড় ও অপরিচিত দেখে সন্দেহ হওয়ায় পুলিশকে খবর দেয়। পরে হারবাং পুলিশ ফাঁড়ির আইসি আবুল কালামের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছে নারীসহ ৫ইয়াবা ব্যবসায়ীকে জনতার সাঁয়তায় আটক করে। পুলিশ তাদের কাছ থেকে কসটেপ মোড়ানো কালো জামের মতো ৭টি ইয়াবা পুটলি উদ্ধার করে জব্দ করেছে বলে জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পুলিশ অভিযানের ভিত্তিতে নারীসহ ৫ইয়াবা পাচারকারীকে আটক করতে সক্ষম হয়ছে। তারা গোপনে ইয়াবার ব্যবসা করে আসেছিলেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে থানায় মামলা করা বলেও তিনি জানান।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন