চকরিয়ায় পাহাড়ি ঢলের পানিতে ভেসে গেল শিশু: ১দিন পর লাশ উদ্ধার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে ভেসে যায় আরমান (৩) নামের এক শিশু। শিশুটি বুধবার সকাল ৯টার দিকে ভেসে যায়।

১দিন পর বৃহস্পতিবার (৫জুলাই) সকালের দিকে একই সময়ে স্থানীয় লোকজন শিশুটির লাশ উদ্ধার করেছে। ঢলের পানিতে ভেসে যাওয়া নিহত শিশু আরমান উপজেলার কোনাখালী ইউনিয়নের সাত নাম্বার ওয়ার্ডের পুরিত্যাখালী এলাকার মনির উদ্দিনের ছেলে। এ ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই পরিবারকে নগদ ছয় হাজার টাকা ও দুই বান্ডিল টিন প্রদান করা হয়েছে। কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার বলেন, কয়েকদিনের টানা ভারি বৃষ্টির কারণে মাতামুহুরী নদীতে নেমে আসে পাহাড়ি ঢলের পানি। ওই ঢলের পানি লোকালয়ে প্রবেশ করে প্লাবিত হতে শুরু করে। বুধবার সকাল থেকে পুরিত্যাখালীতে ঢলের পানি ঢুকলে এ সময় আরমান নামের এক শিশু পানিতে নামলে পানির প্রবল স্রোতে ভেসে যায়। এসময় স্থানীয় লোকজন তাকে খোঁজাখুঁজির পরও পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নিহত শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

ঢলের পানি শিশু নিহত হওয়ার ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার সকালে তাৎক্ষনিক ভাবে ওই এলাকায় পরিদর্শনে যান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

ওই সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিকভাবে নিহত শিশুর পরিবারকে নগদ ছয় হাজার টাকা ও দুই বান্ডিল টিন প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন