Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় পুলিশের অভিযানে শিশু ও গাঁজাসহ ৪ পাচারকারী আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া পৌরসভা এলাকায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শিশুসহ চার গাঁজা পাচারকারী কে আটক করেছে।

বুধবার (৬ জানুয়ারী) সকাল সাড়ে ৬টার দিকে পৌরসভা এলাকার চিরিংগা নাথ পাড়াস্থ হিরু চৌধুরীর বাড়ি থেকে গাঁজাসহ পুলিশ পাচারকারীদের আটক করেন।

আটককৃতরা হলেন চকরিয়া পৌরসভা তিন নম্বর ওয়ার্ডস্থ চিরিংগা নাথ পাড়া এলাকার হিরু চৌধুরীর ছেলে নারায়ন চৌধুরী (২৩), চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মৃত রিদুয়ান মেয়ে রোকসানা আক্তার তাসফিয়া (১১), কহিনুর আক্তার (১০) ও একই এলাকার নুরুল ইসলাম ওরফে নুরু মেয়ে পারুল আক্তার (১০)।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালের দিকে থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে পৌরসভা এলাকায় চিরিংগা নাথ পাড়াস্থ হিরু চৌধুরীর বাড়িতে গাঁজা বিক্রি ও পাচার করার সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। ওসির নির্দেশে থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল বাতেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে বাড়ি থেকে গাঁজাসহ পুলিশ চার পাচারকারীদের আটক করে। অভিযানকালে পুলিশ তিন শিশু পাচারকারী ও এক যুবককে গাঁজা পাচার কাজে জড়িত থাকায় আটক করতে। এসময় তাদের কাছ থেকে সাত কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল বাতেন বলেন, সকালে গাঁজা বিক্রি ও পাচারের গোপন সংবাদ পেয়ে চিরিংগা নাথ পাড়াস্থ হিরু চৌধুরীর বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে ওই বাড়ি থেকে কমবয়সী তিন মেয়ে ও এক যুবকের কাছ থেকে হাটুতে বাধা অবস্থায় গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা বিক্রি ও পাচারকাজে জড়িত থাকার অপরাধে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সাত কেজি গাঁজা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দীন চৌধুরী বলেন, থানার এসআই মো. আব্দুল বাতেনের নেতৃত্বে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে গাঁজাসহ চার মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করা হয় এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, শিশু ও গাঁজাসহ আটক ৪
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন