“উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিক্ষের লোকজন ব্যবসায়ী কবির আহামদকে গুলি, পেটে ছুরিকাঘাত ও পায়ের রগ কেটে গুরুতর আহত করে ”

চকরিয়ায় প্রতিপক্ষের হামলায় আ’লীগ কর্মী আহত

fec-image

 

কক্সবাজারের চকরিয়া সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচন নিয়ে রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের গুলি ও ছুরিকাঘাতে কবির আহমদ প্রকাশ কালাবদা (৪০) নামে এক আওয়ামীলীগ কর্মী গুরুতর আহত হয়েছে। পরে স্থানীয় বাসিন্দারা আহত কবির আহমদকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের পুরুইত্যাখালী আল-আমিন হাশেমিয়া মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। আহত কবির আহমদ পুরুইত্যাখালী টেকপাড়া এলাকার মো. জামাল উদ্দিনের ছেলে। কবির আহমদ পেশায় একজন মাছ ব্যবসায়ী।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার বলেন, বৃহস্পতিবার সকালে মাছ বিক্রি করে বাড়ি ফেরার পথে ব্যবসায়ী কবির আহমদের উপর পরিকল্পিতভাবে সন্ত্রাসী হামলা চালায় তার রাজনৈতিক প্রতিপক্ষ ও একই এলাকার বাসিন্দা দলিল, সেলিম ও হেলালসহ বেশ কয়েকজন ব্যক্তি। এ সময় তারা ব্যবসায়ী কবির আহামদকে গুলি, পেটে ছুরিকাঘাত ও পায়ের রগ কেটে গুরুতর আহত করে।

ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার আরও বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিক্ষের লোকজন ব্যবসায়ী কবির আহামদকে গুলি, পেটে ছুরিকাঘাত ও পায়ের রগ কেটে গুরুতর আহত করে বলে জানান দলীয় নেতাকর্মীরা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, কোনাখালী ইউনিয়নের পুরুইত্যাখালী এলাকায় হামলার ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন