চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং সনাক-টিআইবি ও দুপ্রকের সহযোগিতায় র‍্যালি, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ডিসেম্বর) সকাল ১০টায় চকরিয়া উপজেলা পরিষদ চত্ত্বরে দিবসটি উপলক্ষ্যে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এ শোভাযাত্রার উদ্বোধন করেন চকরিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

শোভাযাত্রাটি চকরিয়া কোট সেন্টারস্থ প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্বর এলাকায় গিয়ে শেষ হয়। সেখানে আয়োজন করা হয় মানববন্ধন।

এ মানববন্ধনে সনাকের চকরিয়া এরিয়া ম্যানেজার এজিএম জাহাঙ্গীর আলমের সঞ্চলানায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এম এ।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলার সহকারী কমিশনার(ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত, চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. মিজানুর রহমান, উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা সাইফুল ইসলাম, চকরিয়া উপজেলা সনাক সভাপতি ও চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক একেএম সাহাবুদ্দিন, চকরিয়া দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মুহাম্মদ নোমান, সনাকের সহ-সভাপতি হুরে জান্নাত মিলি, সনাক সদস্য মো. জিয়া উদ্দিন, রূপম কুমার সুশীল প্রমুখ।

এই দুর্নীতি বিরোধী দিবসে উপজেলা প্রশাসনের সরকারি ও বেসরকারি কর্মকর্তা, সাংবাদিক এবং সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন