Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

চকরিয়া প্রতিনিধি:

“আসুন প্লাস্টিক দূষণ বন্ধ করি, প্লাস্টিক পুন:ব্যবহার করি, না পারলে বর্জন করি” এ প্রতিপাদ্য নিয়ে কক্সবাজারের চকরিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়নে একযোগে ১ লক্ষ বৃক্ষ রোপন কর্মসূচির আয়োজন করা হয়।

মঙ্গলবার(৫ জুন) নানা আয়োজনের মাধ্যমে বিশ্ব পরিবেশ দিবসটি উদযাপন করা হয়েছে। দিবসটিকে ঘিরে নেকম-ক্রেল প্রকল্প এবং সনাক-টিআইবি সার্বিক সহযোগিতা এদিন সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ থেকে শুরু হয় বর্ণাঢ্য র‌্যালি।

এতে প্রধান অথিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালির উদ্বোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত প্রমুখ।

উপজেলা প্রশাসনের বিশ্ব পরিবেশ দিবসের বর্ণাঢ্য র‌্যালিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ছাত্র-ছাত্রী ও সর্বস্তরের জনসাধারণ অংশ গ্রহণ করেন। পরে উপজেলার ১৮টি ইউনিয়নে একযোগে ১ লক্ষ বৃক্ষ রোপন বিতরণ কর্মসূচি পালন করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন