Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় বাসের চাপায় মোটর সাইকেল আরোহী নিহত: আহত-১

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীতে যাত্রীবাহি দেশ ট্রাভেলস চেয়ারকোচের চাপায় আরিফুল ইসলাম আরিফ(৩৬)নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে মোটর সাইকেল আরোহী অপর যুবক মো. বাবুল(৩২)। নিহত মোটর সাইকেল আরোহী আরিফ চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের নতুন পাড়া এলাকার মোজাম্মেল হকের পুত্র।

শুক্রবার(২৭এপ্রিল) দুপুর দেড়টার দিকে কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ নতুন মসজিদ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঘাতক বাসটি জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরের দিকে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী দেশ ট্রাভেলস চেয়ারকোচের (ঢাকা মেট্রো ব- ১৪-৮২৯৯)  সাথে মোটরসাইকেল আরোহী আরিফ ও তার সহপাঠি বাবুল জুমার নামাজের পরে ডুলাহাজারা থেকে খুটাখালীতে যাচ্ছিল।  উপজেলার খুটাখালীস্থ নতুন মসজিদ নামক স্টেশন এলাকায় পৌঁছলে দেশ ট্রাভেলস চেয়ারকোচটি মোটর সাইকেল আরোহীদের চাপা দিলে ঘটনাস্থলে আরিফুল ইসলাম আরিফ(৩৬) নিহত হন।

এসময় তার সাথে থাকা সহযাত্রী মোটর আরোহী বাবুলও গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত বাবুলকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করে। গাড়ি দুর্ঘটনার খরর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

উল্লেখ্য, সড়ক দুর্ঘটনায় নিহত মোটর সাইকেল আরোহী আরিফ শরীফ ফার্মাসিটিক্যাল প্রাইভেট ঔষধ কোম্পানির মাঠ কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিল। ইতিপূর্বেও নিহতের অপর দুই ভাই আসিফ ও রিদুয়ান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। আরিফ বর্তমানে এক সন্তানের জনক ছিলেন।

এ ব্যাপারে ডুলাহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই রুহুল আমিন বলেন, কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ এলাকায় গাড়ি দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়।এবং ঘাতক চেয়ারকোচ বাসটি জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন