চকরিয়ায় বিদ্যুতস্পৃষ্টে দারোয়ানের মৃত্যু

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পৌর এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে মো. আব্বাস উদ্দিন (৫৬) নামের এক দারোয়ানের মৃত্যু হয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে চকরিয়া পৌরসভাস্থ ৪নম্বর ওয়ার্ডের কোরক বিদ্যাপীঠের পেছনে সবুজবাগ এলাকার হেলাল উদ্দিনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। বিদ্যুতস্পৃষ্টে নিহত

আব্বাস উদ্দিন উপজেলার সাহারবিল ইউনিয়নের দক্ষিণ নয়াপাড়া এলাকার মৃত আবদুল জলিলের পুত্র। নিহত ব্যক্তি আব্বাস সবুজবাগ হেলাল উদ্দিনের বাড়িতে দারোয়ান হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে হেলাল উদ্দিনের বাড়ির উঠানে নির্মাণ শ্রমিকরা কাজ করছিল। এসময় বিদ্যুতের একটি তার উঠানে থাকা লোহার রডের সাথে আটকে যায়। অসাবধানবসত আব্বাস উদ্দিন ওই লোহার রড একপাশ থেকে অন্যপাশে সরাতে গেলে বিদ্যুতায়িত হয়। পরে ওই বাড়ির লোকজন ও কাজের শ্রমিকেরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্বাসকে মৃত ঘোষাণা করেন।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুতস্পৃষ্টে লোক নিহতের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ নিয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন