প্রাঁণনাশের হুমকি

চকরিয়ায় শিশু ও নারী নির্যাতনের মামলা তুলে নিতে বাদিকে মারধর

fec-image

কক্সবাজারের চকরিয়ায় ডুলাহাজারা ইউনিয়নের উত্তর পাড়া এলাকার এক গৃহবধূকে নারী নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে ফের বাদিকে মারধর ও তার আত্মীয় স্বজনের উপর হামলা চালানো অভিযোগ পাওয়া গেছে।

তারা বলছেন, আসামি মামলার বাদি ও তার আত্মীয়-স্বজনকে প্রাঁণনাশের হুমকি দিচ্ছেন।

বুধবার (২৯ মে) রাত ৭টার দিকে চকরিয়া পৌরশহরের মা ও শিশু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

একই দিন রাত্রে এ ঘটনায় বাদি চকরিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার ডুলহাজারা ইউনিয়নের শাহসুজাপুর গ্রামের বদিউল আলমের ছেলে মুজিবুর রহমানের সঙ্গে ২০১৬ সালের ১০ মে একই উপজেলার ডুলাহাজারাস্থ উত্তর পাড়া এলাকার মেয়ে তছলিমা জন্নাত তানিয়া সাথে শরিয়ত মতে বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতেই মুজিবুর রহমান যৌতুকের জন্য তানিয়া ওপর নির্যাতন শুরু করেন। গত বছর ২৮ অক্টোবর তানিয়াকে বেদড়ক পিটিয়ে আহত করা হয়। এলাকাবাসীর সহযোগিতায় তানিয়ার পরিবার মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তানিয়া বাদী হয়ে তার স্বামী মুজিবুর রহমানের বিরুদ্ধে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল আদালতে মামলা করেন। দায়ের করা ওই মামলা তুলে নেওয়ার জন্য তার স্বামী দীর্ঘদিন ধরে তাকে নানা হুমকি দিয়ে আসছিল।

সর্বশেষ বুধবার রাত ৭টার দিকে বাদি তানিয়ার কর্মস্থল চকরিয়া পৌরশহরে মা ও শিশু হাসপাতালে ডুকে তাকে অশ্লীল গালি-গালাজ করে ২/৩ লোক নিয়ে তার স্বামী ফের হামলা চালায় তানিয়াকে।

এসময় তার দু’ভাই সিহাব উদ্দিন ও জহির উদ্দিনকে মারধর করে আহত করা হয়। ওই সময় তাদের কাছ থেকে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করা হয়েছে বলে তারা দাবি করেন।

স্থানীরা ঘটনাস্থলে এগিয়ে আসলে অভিযুক্ত মুজিবুর তার লোকজন নিয়ে পালিয়ে যান এবং তাকে প্রাঁণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন তারা।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, ঘটনার বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, মামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন