Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে হত্যা মামলার দুই পালাতক  আসামিকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার(৮ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার কোনাখালীস্থ আসামির নিজ বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, কোনাখালী ইউনিয়নের বাংলা বাজার এলাকার কালু মিয়ার ছেলে আমির হোসেন প্রকাশ দুদু (৩৪) ও এলাকার মোস্তাক আহমদের ছেলে মো. আলা উদ্দিন (৩৬)।

অভিযানে যাওয়া চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া বলেন, মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের বাংলা বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে ওই এলাকায় রইসা খাতুন হত্যা মামলার দুই  আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা হত্যা মামলার এজাহারনামীয় দ্বিতীয় ও তৃতীয় আসামি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে রইসা খাতুন হত্যা মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামিদের আদালতের মাধ্যমে  কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি. গ্রেফতার, চকরিয়া, মামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন