চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিতদের দায়িত্ব গ্রহণ

fec-image

চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরীর দায়িত্বভার গ্রহণ উপলক্ষে প্রথমসভা ও চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার মাহফিল বুধবার (৮ মে) বিকেলে উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ ও প্রশাসনের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন মাহমুদ, বিদায়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান (ভারপ্রাপ্ত চকরিয়া উপজেলা চেয়ারম্যান) আলহাজ্ব সাফিয়া বেগম শম্পা, চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার ইখতেয়ার উদ্দিন আরাফাত, চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান প্রমুখ।

ইফতার মাহফিল শেষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে তাদের কার্যালয়ে আনুষ্ঠানিক দফতর বুঝে দেন এমপি জাফর আলম ও ইউএনও শিবলী নোমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন