চকরিয়া-পেকুয়া আসনে মনোনয়নপত্র জমা দিলেন জাতীয় পার্টির প্রার্থী হাজি ইলিয়াছ

চকরিয়া প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে মনোনয়নপত্র দাখিলের শেষদিনে বুধবার(২৮ নভেম্বর) জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী ও জেলা জাতীয় পাটির সভাপতি এ আসনের বর্তমান এমপি হাজি মোহাম্মদ ইলিয়াছ তাঁর মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিকালে হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপির পক্ষে চকরিয়া, পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও চকরিয়া পৌরসভা জাতীয় পার্টি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা চকরিয়াস্থ সহকারি রির্টানিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পেকুয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি বিডিআর জাহাংগীর আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক দিদারুল করিম, উপজেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, এমপির সহকারি নাজেম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির জেলা ও উপজেলা এবং স্থানীয় পর্যায়ের সকলস্তরের নেতাকর্মী ও জনসাধারণ।

এর আগে ২৬ নভেম্বর চকরিয়া-পেকুয়া আসনে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে পুনরায় জাতীয় পাটি থেকে দলের মনোনয়ন পান বর্তমান এমপি হাজি মোহাম্মদ ইলিয়াছ। ওইদিন দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের রাজনৈতিক কার্যালয় বনানীস্থ পার্টি অফিস থেকে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার সাক্ষরযুক্ত দলের মনোনয়নপত্রটি গ্রহণ করেন হাজি ইলিয়াছ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন