Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়া পৌরসভায় জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া পৌরসভা শাখা জাতীয় পার্টির উদ্যোগে তৃণমূলের নেতাকর্মীদের মাঠ পর্যায়ে দলকে গতিশীল, সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে এক বর্ধিত সভা বুধবার(১১অক্টোবর) বিকাল ২টার সময় কোট সেন্টারস্থ জাতীয় পার্টির প্রধান কার্যালয় অনুষ্ঠিত হয়।

চকরিয়া পৌরসভা জাতীয় পার্টির সভাপতি সাবেক কমিশনার মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে ও পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিনের সঞ্চলানায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি হাজ্বী মো. ইলিয়াছ এমপি।

ওই বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদের মহিলা প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আসমাউল হোসনা, জেলা পরিষদের সদস্য ও চকরিয়া মহিলা জাতীয় পার্টির সভাপতি নারী নেত্রী রেহেনা খানম রাহু, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন মেম্বার, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলামসহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে হাজ্বী মো. ইলিয়াছ এমপি বলেন, জাতীয় পার্টি হচ্ছে এ দেশের সাধারণ মানুষের দল। জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মো. এরশাদ দেশের তৃণমূলের গরীব, অসহায় মানুষের কথা চিন্তা করে এ দলকে প্রতিষ্ঠা করেছিল। পল্লীবন্ধু এরশাদের ৯ বছরের শাসনামল ছিল উন্নয়ন ও সুশাসনের জন্য একটি মাইলফলক ইতিহাস। তাই দেশের মানুষ এরশাদের জাতীয় পার্টিকে ভালবেসে আবার ক্ষমতায় দেখতে চায়। দেশের প্রতিটি পল্লী গ্রামের মানুষ এখনও এরশাদের দিকে তাকিয়ে আছে। এরশাদের শাসনামল ফিরে আনতে চাইলে জাতীয় পার্টি ছাড়া কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, তৃণমূলের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে মাঠ পর্যায়ে দলকে গতিশীল ও শক্তিশালী করে গড়ে তুলতে পারলেই এ দেশে লাঙ্গলের বিজয় সুনিশ্চিত বলে দলীয় নেতাকর্মীদের উদ্যেশ্য বর্ধিত সভায় জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন