চকরিয়া প্রেস ক্লাবের পাশে দাঁড়ালেন সমাজসেবক আহমদ রেজা


চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া প্রেস ক্লাবের উন্নয়ন অগ্রযাত্রায় সহযাত্রী হয়েছেন চকরিয়া মাতামুহুরী আদর্শ শিক্ষা নিকেতন, চকরিয়া অধিকার সংসদ ও মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমবায় সমিতি লি: এর সভাপতি বিশিষ্ট সমাজসেবক আহমদ রেজা। তিনি বৃহস্পতিবার ২২ মার্চ বিকাল ৪টায় প্রেস ক্লাব কার্যালয়ে উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে একটি এলইডি টেলিভিশন প্রেস ক্লাব নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করেন। একই দিন তাকে প্রেস ক্লাবের পক্ষ থেকে সমাজ সেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট তুলে দেওয়া হয়। ক্লাবের সভাপতি আবদুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ।

নির্বাহী সদস্য এম মনছুর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, সাবেক সভাপতি এম আর মাহমুদ, সাবেক সভাপতি এম জাহেদ চৌধুরী, আজীবন দাতা সদস্য মোহাম্মদ জাকারিয়া, সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন।

উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সহসভাপতি জহিরুল আলম সাগর, সদস্য ও চকরিয়া নিউজ ডটকম সম্পাদক জহিরুল ইসলাম, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, সাবেক সহসাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিএম হাবিব উল্লাহ, দপ্তর সম্পাদক এসএম হান্নান শাহ, সাবেক দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, সদস্য জিয়াউদ্দিন ফারুক, নির্বাহী সদস্য অলি উল্লাহ রনি, সদস্য শাহজালাল শাহেদ, নুরুদ্দোজা জনি, সাইদী আকবর ফয়সাল, হারুন রশিদ মিয়াজী, আবদুল করিম বিটু প্রমূখ।

সংবর্ধিত অতিথি তার বক্তব্যে ভবিষ্যতে সাংবাদিক সমাজের কল্যাণে তার সহযোগিতা অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সম্প্রতি সড়ক দূর্ঘটনায় আহত ক্লাবের ৩ জন কর্মকর্তার দ্রুত আরোগ্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন