Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চাকমা সার্কেল চিফ দেবাশীষ রায়ের মাতা আরতি রায় আর নেই

চাকমা রাজমাতা

স্টাফ রিপোর্টার:

রাঙামাটি চাকমা সার্কেল চীফ রাজা ব্যারিস্টার দেবাশীষ রায়ের মা রাণী আরতি রায় আর নেই। সোমবার ঢাকা থেকে রাঙামাটি আসার পথে রাত ৩টার দিকে এ্যাম্বুলেন্স শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়র হয়েছিল ৮১বছর।

রাঙামাটি জেলা সিভিল সার্জন ডা. স্নেহ কান্তি চাকমা তার মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানান, তিনি লিভার জনিত জটিলতা ও বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল গুরুতর অসুস্থ অবস্থায় বিশেষ হেলিকপ্টার মাধ্যমে আরতি রায়কে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে ৯দিন চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। কিন্তু সেখানেও তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকের পরার্মশে চাকমা চাকমা সার্কেল চিফের দ্বিতীয় স্ত্রী ইয়েন ইয়েন আরতি রায়কে ঢাকা স্কয়ার হাসপাতাল থেকে রাঙামাটি নিয়ে আসছিলেন। কিন্তু রাতে ৩টার দিকে রাঙামাটি আসার পথে তিনি পরলোকগমন করেন।

এদিকে সকালে রাঙামাটির চাকমা আরতি রায়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে পুরো রাজবনবিহার এলাকায়। দলে দলে লোকজন তাকে শেষ বারের মতো এক নজর দেখা এবং শ্রদ্ধা জানানোর জন্য রাজবাড়ী এবং রাজবন বিহারে ছুটে যান।

রাজবন বিহার কতৃপক্ষ প্রয়াত রাজমাতার আত্মার সদগতি কামনা করে বিহার এলাকায় বিশেষ প্রার্থনা সভার আয়োজন করেছে।

প্রসঙ্গত, আরতি রায় চাকমা সার্কেল ৫০তম ত্রিদিব রায়ের স্বহধর্মীনী ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন