জনপ্রশাসন পদক পেল কক্সবাজার জেলা প্রশাসন

fec-image

জন প্রশাসন পদক পেল কক্সবাজার জেলা প্রশাসন। প্রতিষ্ঠান ক্যাটাগরিতে কক্সবাজার জেলা প্রশাসন সহ দেশের মোট ৭ টি জেলা এ সম্মানজনক পদক পেয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০১৯ এ রাষ্ট্রের সম্মানজনক এ পদকটি প্রদান করা হয়। রাজধানীর একটি আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হলরুমে রাষ্ট্রপতি এডভোকেট মো. আবদুল হামিদ জনপ্রশাসন পদকটি প্রদান করেন।

এ পদকের জন্য চুড়ান্ত মনোনীত কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন এ গৌরবময় পদকটি রাষ্ট্রপতির হাত থেকে গ্রহণ করবেন। কক্সবাজার জেলা প্রশাসনের দায়িত্বশীল একজন কর্মকর্তা এতথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজারের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল আফসার (উপ সচিব) সিবিএন-কে বলেন-কক্সবাজার জেলা প্রশাসনের রোহিঙ্গা ব্যবস্থাপনা, জেলাব্যাপী উন্নয়ন সমন্বয়, ই-ফাইলিং সফলতা, উন্নয়ন কর্মকাণ্ডে যথায়থ তদারকী, জলবায়ু ও পরিবেশ সুরক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ এবং স্থানীয় জনগোষ্ঠীর স্বার্থ সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্যই কক্সবাজার জেলা প্রশাসনকে এ সম্মানজনক পদকের জন্য চুড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।

কক্সবাজার জেলার সাথে চট্টগ্রাম, নরসিংদী, নাটোর, খুলনা, চাঁদপুর এবং কুমিল্লা জেলা প্রশাসনও এ বছরের জনপ্রশাসন পদক পেয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন