জাতীয় শ্রমিকলীগ বাইশারী ইউনিয়ন শাখার নতুন কমিটির পরিচিতি সভা

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ বাইশারী ইউনিয়ন শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও আনন্দ শুভাযাত্রা এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ অক্টোবর) বিকাল ৩টায় বাইশারী বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নবগঠিত কমিটির সভাপতি উছাইথোয়াই চাকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ছৈয়দ হোসেনের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নবগঠিত কমিটি আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দ্বিধাদ্বন্দ্ব ও ভেদাভেদ ভূলে গিয়ে উন্নয়নের রূপকার, পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়কে ৬ষ্ট বারের মত নির্বাচনে জয়লাভ করার জন্য প্রাণপন চেষ্টা চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

তাছাড়া তিনি আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানিয়ে সকল নেতাকর্মী, সমর্থকদের ধন্যবাদ জ্ঞাপন ও নতুন কমিটিকে ফুল দিয়ে পরিচিতি সভায় বরণ করে নেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডা. মংথোয়াইলা মার্মা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মংলা মার্মা, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহিম, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ।

এছাড়া পরিচিতি সভায় আরও উপস্থিত ছিলেন, মহিলা আওয়ামী লীগ সভানেত্রী নুরজাহান বেগম, সাধারণ সম্পাদক উম্যানু মার্মা, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জলিলুর রহমান, শ্রমিকলীগের সিনিয়র সহ সভাপতি জাকের হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম প্রমুখ।

পরিচিতি সভায় নব গঠিত কমিটি ছাড়াও আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। সভা শেষে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের নেতৃত্বে এক বিশাল আনন্দ শুভাযাত্রা বের করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন