জাহাজ ভাসা উৎসবে রামুর  নদীতে নিখোঁজ হওয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ramu-pic-supan-barua-18-10

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলায় বৌদ্ধদের প্রবারণা পূর্ণিমার জাহাজ ভাসা উৎসবে বাঁকখালী নদীতে নিখোঁজ স্কুল ছাত্র সুপন বড়ুয়া টাবু’র মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকাল চারটায় চট্টগ্রামের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ডুবুরী দল ডুবে যাওয়ার স্থান থেকে তাকে উদ্ধার করে।

জানা যায়, আগেরদিন সোমবার দুপুর আড়াইটার দিকে রামু বাজারের পূর্ব পাশে বাঁকখালী নদীতে অনুষ্ঠিত জাহাজ ভাসা উৎসবে সহপাঠিদের সাথে জলকেলির আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠে সুপন বড়ুয়া টাবুসহ একদল শিশু-কিশোর। একপর্যায়ে সুপন বড়ুয়া পানির গভীরতায় পড়ে ডুবে যায়। ওই দিন থেকে কক্সবাজার ও চট্টগ্রামের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর দমকল কর্মী ও ডুবুরী দল গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে পারেনি। সোমবার সকাল থেকে ফের উদ্ধার তৎপরতা শুরু করলে বিকালে তাকে উদ্ধারে সক্ষম হয়। রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর সুপন বড়ুয়াকে মৃত অবস্থায় উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সুপন বড়ুয়া টাবু (১৪) রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের সুখেন্দু বড়ুয়া ও দীপালী বড়ুয়ার একমাত্র পুত্রসন্তান। সে রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী।

রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিজুল ইসলাম জানিয়েছেন, নিখোঁজ সুপন বড়ুয়া এবারের জেএসসি পরীক্ষার্থী। তার মর্মান্তিক মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা গভীরভাবে শোকাহত। এদিকে একমাত্র পুত্র সন্তান হারিয়ে শোকাচ্ছন্ন হয়ে পড়েছেন নিহতের মা এবং পরিবারের সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন