জয়দেব ঘুমধুমবাসীর গর্ব

ঘুমধুম প্রতিনিধি:

“অামাদের পথ চলা হোক প্রাণবন্ত, অামরা অানব অালোর দিগন্ত” শ্লোগানে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যােগে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
শুক্রবার(২৭ অক্টোবর ) জুমাঅার নামাযের পর তুমব্রু বাজার চত্তরে তুমব্রু উচ্চমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহজাহানের পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তুমব্রু শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি জহির অাহমদ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর অাজিজ চৌধুরী। বিশেষ অতিথি কবি সিরাজুল ইসলাম, সাফা মোতালেব ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফরিদ অাহমদ, বান্দরবান জেলা ও দায়রা জজ অাদালতের এডভোকেট মো. শাহজাহান, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক ইমন চৌধুরী, জনতা ব্যাংক বাজালিয়া শাখার সহকারী কর্মকর্তা মমতাজ মিয়া, ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল বশর, তুমব্রু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুল হক, প্রধান শিক্ষকগণ যথাক্রমে অাব্দুর রহিম শাওন, হেলাল উদ্দিন, নুরুল কবির, মৌলবী জাহেদ হোসেন, সহকারী শিক্ষক রেজাউল করিম, মুজিবুল হক, কৃষকলীগ সভাপতি গোলাম ছোবাহান, অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক নুরু, অাবছার কামাল, জাফর প্রমুখ।

অনুষ্ঠানে ৩৬তম বিসিএসে উত্তীর্ণ ঘুমধুম তুমব্রুর কৃতি সন্তান জয়দেব কর্মকার, সহকারী জজ মাহমুদুল হক সানি, কক্সবাজার মেডিকেলে ৫ম বর্ষে অধ্যয়নরত মাহদুল হক, পিএসসি, জেএসসি, এসএসসিতে এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থী ও গুণীজনদের সম্মাননা, সার্টিফিকেট, ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

সভায় প্রধান অতিথি জাহাঙ্গীর অাজিজ বলেন, জয়দেব দারিদ্রতার সাথে লড়াই করে অাজকে সফল! ইচ্ছাশক্তি কোন কিছুতে বাধা সৃষ্টি করতে পারেনা। জয়দেব, মাহমুদুল হক সানি ঘুমধুমবাসীর গর্ব অহংকার। অাগামী প্রজন্মকে তাদের অাদর্শ বুকে ধারণ করা জরুরী বলে তিনি মনে করেন। সবশেষে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন