টমটমের ধাক্কায় ৬ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে টমটম গাড়ির ধাক্কায় প্রাক-প্রাথমিকে পড়ুয়া ৬ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার(৭ নভেম্বর) দুপুর দেড়টার সময় বাইশারী করলিয়ামুরা সড়কের হলদ্যাশিয়া গ্রামের আব্দুস শুক্কুররের দোকানের সামনের সড়কে।

মৃত শিশুটি একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড হলদ্যাশিয়া গ্রামের বাসিন্দা আব্দুস সালামের পুত্র মো. জেহান (৬)। উক্ত ঘটনায় স্থানীয় লোকজন টমটম চালককে আটক করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ মাইনুদ্দিনের হাতে সোপর্দ করেছে। আটক টমটম চালক কক্সবাজার জেলার রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের রেনুরকোল গ্রামের বাসিন্দা নুরুল আলমের পুত্র আবু বক্কর ছিদ্দিক (২০)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা রজমান আলম ও পার্শ্ববর্তী দোকানদার আইয়ুব আলী জানান, শিশু জেহান তার খালা লাইলা বেগমের সাথে দোকনে আসছিল। একই সময়ে বাইশারী বাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী টমটম গাড়িটি হঠাৎ শিশুটিকে ধাক্কা দিলে সে মাটিতে লুটে পড়ে যায়। ওই সময় টমটম গাড়িটি শিশুটির শরীরের উপর দিয়ে চালিয়ে গেলে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। স্থানীয় লোকজন শিশুটিকে দ্রুত বাইশারী বাজারে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন। উক্ত ঘটনায় খবর পেয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ মাইনুদ্দিন ও উপপরিদর্শক মো. বেলাল ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌছান।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ উপপরিদর্শক মো. মাইনুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, টমটম গাড়ির চালকে আটক করা হয়েছে এবং শিশুটির মৃতদেহ সুরতহাল করা হচ্ছে। বাকি পরিবারের সদস্যদের সাথে কথা বলে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে এবং ময়না তদন্তের জন্য শিশুটির লাশ বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

 

৬ বছরের শিশু জেহানের মৃত্যুতে মা ইয়াছমিন আক্তার ও পিতা আব্দুস সালাম বর্তমানে অজ্ঞান অবস্থায় রয়েছে। এছাড়া শিশুটির মৃত্যুতে পুরো এলাকা সহ পরিবারের মধ্যে নেমে আসে শোকের ছায়া। স্থানীয় লোকজন শিশুটির করুণ মৃত্যুতে টমটম চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন