টেকনাফে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
উখিয়া সার্কেল অফিসার ও সহকারী পুলিশ সুপার জসিম উদ্দিন মজুমদার বলেছেন, ইয়াবা, মাদক ও পাচারসহ যাবতীয় আইন বিরোধী কার্যকলাপ বন্ধের জন্য আপামর জনসাধারণের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি ইসলামের আলোকে মাদক সেবন ও ব্যবসায়কে হারাম উল্লেখ করে এবং তা পরিহার করতে সবাইকে অনুরুধ করেন।

শনিবার বিকেলে হোয়াইক্যং বাজার চত্বরে হোয়াইক্যং ইউনিয়ন কমিউনিটি পুলিশের উদ্যোগে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পুলিশ জনতা এবং জনতাই পুলিশ স্লোগানকে সামনে রেখে হোয়াইক্যং ইউনিয়ন অঞ্চলের সভাপতি হারুনর রশিদ সিকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আলমগীর চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোখতার হোসেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য জাফর আলম চৌধুরী, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ নুরুল হুদা, কক্সবাজার মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মূসা এবং হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মাশরুল হক। হোয়াইক্যং ইউনিয়ন কমিউনিনিটি পুলিশের সদস্য ও সাংবাদিক নুরতাজুল মোস্তফা শাহীনশাহ’র স্বাগত বক্তব্যের পূর্বে কুরআন তিলাওয়াত করেন হাফেজ মোঃ সাইফুল ইসলাম।

ইয়াবাসহ মাদক প্রতিরোধ ও আইন শৃঙ্খলার উন্নয়নের জন্য সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান বক্তরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন