টেকনাফে ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ উপজেলার হোয়াইক্যং-বাহারছড়া পাহাড়ি ঢালাপথ থেকে আলী হোসেন প্রকাশ সোনা মিয়া কোম্পানী (৩৮) নামে এক ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সেনা মিয়া হোয়াইক্যং ইউনিয়নের নয়া বাজার পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত মোবারক আলীর ছেলে।

৭ নভেম্বর ভোররাতে উপজেলার হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সুব্রত রায়ের নেতৃত্বে পাহাড়ী ঢালাপথ থেকে গুলিবিদ্ধ অবস্থায় লাশটি উদ্ধার করে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, রাতে গোলাগুলির শব্দ শুনে হোয়াইক্যং ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গেলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থল তল্লাশী করে একটি লাশ পাওয়া যায়। এ সময় কোনো কিছু উদ্ধার করা হয়নি।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে তিনটি মাদক মামলাসহ কয়েকটি মামলা রয়েছে। সেসব মামলায় সে পলাতক ছিলেন। তাদের অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে এই নৃশংস ঘটনার সুত্রপাত হতে পারে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, নিহত ব্যক্তির বুকে ও পিঠে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন