টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ ২ মাদক ব্যবসায়ী নিহত

fec-image

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গাসহ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহতরা হলো- উখিয়া বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের মোহাম্মদ ইসলামের ছেলে মোহাম্মদ কামাল (২২) ও হোয়াইক্যং নয়াপাড়া আবুল শামার ছেলে মোহাম্মদ হাবিবুর রহমান (২৩)। এ সময় বিজিবির তিন সদস্য আহত হন। তারা হলেন-মফিজুর রহমান, উজ্জল হোসেন ও ইমরান হোসেন।

বুধবার (২৪ জুলাই) সকালে এ তথ্য নিশ্চিত করেন বিজিবি-২ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মো. রুবায়াৎ কবীর।

তিনি জানান, ইয়াবা উদ্ধারে অভিযানে গেলে বিজিবি ও ইয়াবা কারবারিদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। আহত ব্যক্তিরা সেখানে মারা যান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মোহাম্মদ জাকারিয়া বলেন, ‘বিজিবির সদস্যরা গুলিবিদ্ধ দুই জনকে হাসপাতালে নিয়ে আসেন। দুজনের শরীরের বিভিন্ন জায়গায় গুলির চিহ্ন ছিল। এছাড়া, আহত বিজিবি সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে।

মেজর মো. রুবায়াৎ কবীর বলেন, ‘ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে বুধবার সদর দফতরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। বিস্তারিত সেখানে জানানো হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, বন্দুকযুদ্ধ, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন