টেকনাফে বিদেশী বিয়ার ও ইয়াবাসহ আটক-২

আটক9_113690_121433

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী বিয়ার ও ১০ হাজার ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ, কোস্টগার্ড ও বিজিবি। আটককৃতরা হলেন, হোয়াইক্যং উনছিপ্রাং এলাকার কালা মিয়ার ছেলে কফিল উদ্দিন (১৯) এবং বশরত করিমের ছেলে শাহ আলম (২০)।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে টেকনাফ স্থলবন্দর এলাকায় নাফনদীতে অভিযান চালিয়ে ২৮৮ ক্যান বিয়ার জব্দ করে কোস্টগার্ড। জব্দকৃত বিয়ারের আনুমানিক বাজার মূল্য ১ লাখ ৪৪ হাজার টাকা। জব্দকৃত বিয়ারগুলো মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নিকট হস্তান্তর করেছে।

অপরদিকে বৃহস্পতিবার ভোররাতে মিয়ানমার থেকে চোরাই পথে মাদক আসার গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ বিয়ারসহ ২জনকে আটক করে হোয়াইক্যং ফাঁড়ির পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া বৃহস্পতিবার সকালে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান আসার বিজিবির একটি টহল দল লম্বাবিল এলাকায় উৎপেতে থাকেন। এসময় কয়েক জন পাচারকারী ব্যাগ নিয়ে সীমান্তের কাছাকাছি প্রবেশের সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ব্যাগটি ফেলে পালিয়ে যায়। ওই ব্যাগ থেকে ১০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। যার মূল্য ৩০ লক্ষ টাকা।

টেকনাফ ২বিজিবির উপ-অধিনায়ক মেজর আবু রাসেল ছিদ্দিকী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ান সদর দপ্তরে জমা করা হয়েছে। যা পরবর্তীতে ধ্বংস করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন