টেকনাফে সাংবাদিদের উপর হামলার প্রতিবাদে মহেশখালী প্রেস ক্লাবের নিন্দা

নিন্দা

মহেশখালী প্রতিনিধি:

টেকনাফে পেশাগত দায়িত্ব পালনকালে গত শুক্রবার সময় টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল, তার ক্যামেরাপার্সন ফয়েজ, ইন্ডিপেডেন্ট টিভির জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, তার ক্যামেরাপার্সন শরীফ, ৭১ টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু ও তার ক্যামেরাপার্সন বাবু কান্তিকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী সন্ত্রাসী বাহিনীর প্রধান নুরুল হক ভূট্টোর নেতৃত্বে সাংবাদিকদের কুপিয়ে মারাত্মকভাবে আহত করায় মহেশখালী প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা তীব্র নিন্দা জানিয়েছেন।

চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী সন্ত্রাসী ভুট্টো ও তার বাহিনীর সদস্যদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছে মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি হারুনর রশিদ, সহ-সভাপতি সিরাজুল হক সিরাজ, সাধারণ সম্পাদক আবুল বশর পারভেজ, সহ-সাধারণ সম্পাদক ছৈয়দ মোস্তফা আলী, সাংগঠনিক সম্পাদক রমজান আলী, অর্থ সম্পাদক তারেক রহমান, প্রচার সম্পাদক সরওয়ার কামাল। সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন, মাহবুব রোকন, রুহুল বয়ান, সাহাব উদ্দিন, ফরিদুল আলম দেওয়ান, আমিনুল হক, সদস্য যথাক্রমে- আব্দুর রশিদ, এম বশির উল্লাহ, এম ছালামত উল্লাহ, আবু তাহের, মকছুদুর রহমান, মৌলভী রুহল কাদের, জিকির উল্লাহ জিকু, নুুরল কাদের প্রমূখ।

মহেশখালী প্রেস ক্লাবের নেতৃবৃন্দ টেকনাফে গত ১৩মে সাংবাদিকদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান। হামলাকারী সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসাযীদের অনতিবিলম্বে গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন