Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

টেকনাফে সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক- ৪৮


টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে মাদক বিরোধী বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামি, ইয়াবার সরঞ্জামসহ ৪৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ । এর মধ্যে ১৪ নারী ও ৩৪ পুরুষ রয়েছে।

২৮ সেপ্টেম্বর (শুক্রবার) ভোর পর্যন্ত টেকনাফ পৌরসভা, সদর ও সাবরাং ইউনিয়নের বিভিন্ন গ্রামে এ পৃথক বিশেষ অভিযানে ইয়াবা সরঞ্জামসহ তাদেরকে আটক করা হয়েছে।

শুক্রবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন কক্সবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন। তিনি জানান, বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত টেকনাফ পৌরসভাসহ দুইটি ইউনিয়নে তিনিসহ (উখিয়া সার্কেল) সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম ও টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা (ওসি-তদন্ত) এবি এম এস দোহার নেতৃত্বে আলাদা পুলিশের টিম ওইসব এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৪ নারীসহ ৪৮জনকে আটক করা হয়।

এসময় ইয়াবার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ১৪ জন মাদকসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং ১২জন মাদকসেবী। বাকি ২২জন বহিরাগত রয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, যাদের বিরুদ্ধে কোন অপরাধী প্রমাণ মিলবে না তাদেরকে ছেড়ে দেওয়া হবে উল্লেখ করে এই অভিযান অব্যাহত থাকবে, মাদক কারবারি কাউকে ছাড় দেওয়া হবেনা বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এবি এম এস দোহা বলেন, মাদক বিরোধী পৃথক অভিযানে ৪৮ জনকে আটক করা হয়েছে। তদের বিরুদ্ধে মামলা রয়েছে তাদেরকে গ্রেফতার দেখিয়ে কক্সবাজার কারাগারে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন