টেকনাফ সাবরাং এ মালিকবিহীন ৬০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের সাবরাং-এ মালিকবিহীন ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। ২বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, মঙ্গলবার (২৪ জুলাই) ভোরে সাবরাং খুরেরমুখ অস্থায়ী চেকপোস্টে কর্মরত হাবিলদার মো. নুরুল আমিনের নেতৃত্বে একটি টহলদল সাবরাং শিকদার পাড়া এলাকায় নিয়মিত টহল কালে কাঁচা রাস্তার উপর দিয়ে একজন লোককে একটি ব্যাগ হাতে নিয়ে হেঁটে যাওয়ার সময় সন্দেহ হওয়ায় টহলদল তাকে চ্যালেঞ্জ করে।

এ সময় লোকটি বিজিবির উপস্থিতি টের পেয়ে সে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি তার পিছু ধাওয়া করে।একপর্যায়ে তার হাতে থাকা ব্যাগটি ফেলে অন্ধকারের সুযোগ নিয়ে দ্রত দৌড়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। পরে  বিজিবির দল ইয়াবা পাচারকারী  ফেলে যাওয়া ব্যাগটি খুলে গণনা করে ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলেও জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন