ডেঙ্গু থেকে পরিত্রাণে চারপাশ পরিচ্ছন্ন রাখতে হবে- কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

fec-image

খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ( প্রতিমন্ত্রী পদমর্যাদা সম্পন্ন) কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ডেঙ্গু এবং ম্যালেরিয়া থেকে পরিত্রাণ পেতে আপনার আমার বাড়ির পাশে ডোবা নালা পরিস্কার রাখতে হবে। এ সব স্থানে জমে থাকা পানিতে ডেঙ্গু এবং ম্যালেরিয়া মশা জন্ম হয়। সব সময় রাতে এবং দিনে ঘুমানোর সময় মশারি টাঙ্গিয়ে ঘুমাতে হবে।

শনিবার (৩ আগস্ট) দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়নে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে ভিজিএফ’র খাদ্যশষ্য (চাল) বিতরণ উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট  আশুতোষ চাকমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাউছার আলম সরকার এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রহমান কবির রতন, চয়ন বিকাশ চাকমা, মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রজ্ঞান জ্যোতি চাকমা এবং সন্তোষ জীবন চাকমা প্রমূখ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলার পাঁচ ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ কর্মসূচির উদ্ধোধন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি, সংসদ সদস্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন