তাইন্দং সহিংসতায় গ্রেফতারকৃত ১২ আসামি রিমান্ডে

252

মুজিবুর রহমান ভুইয়া, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং- এর সহিংস ঘটনায়  দায়ের করা মামলায় গ্রেফতারকৃত ১২ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়েছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

আজ মঙ্গলবার খাগড়াছড়ি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: ইলিয়াস‘র আদালতে মামলার ১নং আসামি তাইন্দং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো: সিরাজুল ইসলামসহ ৫ জনের প্রত্যেককে ১০দিন ও অপর ৭ জনের প্রত্যেককে ৭দিন করে রিমান্ডের আবেদন করে পুলিশ।

আদালত মো: সিরাজুল ইসলামসহ ৪ জনের প্রত্যেককে ৩দিন এবং অপর ৮ জনের প্রত্যেককে ২দিন করে রিমান্ড মঞ্জুর করেন। একজনের বয়স কম হওয়ায় তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে আদালত।

উল্লেখ্য, গত ৩ আগস্ট এক মোটরসাইকেল চালককে অপহরণের জের ধরে পার্শ¦বর্তী কয়েকটি পাহাড়ী গ্রামে অগ্নিসংযোগ ও ঘর-বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ এনে ঘটনার দুই দিন পর ৫ আগষ্ট সোমবার মামলা করেন ক্ষতিগ্রস্থ অনিল বিকাশ চাকমা ৩১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করে।

মাটিরাঙ্গা থানা পুলিশ এ পর্যন্ত মামলার মুল আসামি তাইন্দং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির নেতা মো: সিরাজুল ইসলামসহ ১২ জনকে গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন