দীঘিনালায় ইয়াবাসহ ব্যবসায়ী আটক


দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ীর নাম মো. রমজান আলী (৩৩)। সে উপজেলার পূর্ব হাচিনসনপুর গ্রামের জহির উদদীনের ছেলে।

সোমবার (২৮ মে) রাতে ইয়াবা বিক্রি করার সময় দীঘিনালা থানা পুলিশ ২০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। এ ঘটনায় দীঘিনালা থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ১০টায় এক মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রি করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাচিনসনপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ক্রেতা বিক্রেতারা পালিয়ে যাওয়ার সময় মাদক ব্যবাসায়ী মো. রমজানকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে থাকা ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে দীঘিনালা থানার এএসআই পলাশ দাশ জানান, ওসি স্যারের নির্দেশ মোতাবেক গত রাতে অভিযান পরিচালনা করি। এ সময় ওসি স্যার অভিযানে নেতৃত্ব দেন। পরে ওনার নির্দেশনা মোতাবেক ইয়াবাসহ তাকে আটক করা হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামসুদ্দীন ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সারাদেশে মাদকদ্রব্য নিয়ে বিশেষ অভিযান চলছে। অভিযানের অংশ হিসেবে দীঘিনালায়ও অভিযান পরিচালনা করা হয়। তিনি আরো জানান, আটক রমজান পুলিশি জিজ্ঞাসাবাদে কিছু তথ্য দিয়েছে। তার দেয়া তথ্যানুযায়ী আরও অভিযান পরিচালনা করা হবে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে” মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন