দীঘিনালায় পিস্তলসহ দুই উপজাতীয় যুবক আটক

Army 2

দীঘিনালা (খাগড়াছড়ি) সংবাদদাতা
খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় মেরুং-চংড়াছড়ি আর্মি ক্যাম্পের চেক পোস্টে ২৯ নভেম্বর রোববার সকাল ১১টায় তল্লাশি চালিয়ে ১টি চায়না পিস্তল, ২টি ম্যাগজিন ও ১রাউন্ড গুলিসহ মোটরসাইকেল চালক ও আরোহীকে আটক করেছে।

জানা য়ায়, আটকৃতরা হলেন রাঙাগামাটি জেলার বাঘাইছড়ি থানার নিউ লাইল্লা ঘোনা পাড়া মৃত সুভাল চাকমার ছেলে (জেএসএস এম.এন লারমা গ্রুপের সদস্য) তন্তু মনি চাকমা (৩৩) ও খাগড়াছড়ি সদর মধুপুর এলাকার সিকি মনি খীসার ছেলে তাপস খীসা (২৫)।

সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. সেলিম জানান, দীঘিনালা জোনের অধিনায়ক লে. কর্নেল মো. লোকমান আলীর নির্দেশে সাধারণ জনগণের নিরাপত্তার স্বার্থে এবং আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশেষ অভিযানে সকাল থেকে চংড়াছড়ি আর্মি ক্যাম্পের সামনের রাস্তায় চেক পোস্ট বসায় এবং এ সময় সকল যানবাহন চেক করা হয়।

সকাল ১১টার দিকে চেক করতে গিয়ে আটককৃত দুজনের ব্যাগ তল্লাশি করে ১টি চায়না পিস্তল, ২টি ম্যাগজিন ও ১রাউন্ড গুলিসহ আটক করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করতে আসেন দীঘিনালা জোনের ক্যাপ্টেন মো. আল আমিন ও ক্যাপ্টন মো. ফারাবি। পরে আসামীদের দীঘিনালা থানায় সোপর্দ করা হয়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন টিটো জানান, সেনাবাহিনীর তত্ত্বাবধানে আটককৃত দু’জনকে থানায় সোপর্দ করার পর তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।  

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপরাধ, অস্ত্র উদ্ধার, নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন